• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন |

নীলফামারীতে ফুলকুঁড়ি আসরের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যম্পেইন

সিসি নিউজ ।। “শিক্ষা সেবায় আনন্দ, গড়ব নতুন দিগন্ত” এই শ্লোগানে মহান‌ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে নীলফামারীতে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যম্পেইন অনুষ্ঠিত হয়। জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর নীলফামারী জেলা শাখা  এ ক্যাম্পেইন আয়োজন করে।

নীলফামারী পৌরসভা মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে প্রায় ২ শতাধিক মানুষের ব্লাড গ্রুপিং করানো হয়। যেখানে প্রায় ৮৫ শতাংশ স্কুল ছাত্র, ১০ শতাংশ সরকারি আমলা, ৩.৫ শতাংশ শ্রমজীবি ও বাকি ১.৫ শতাংশ অন্যান্য পেশার মানুষ ছিলেন। যারা সকলেই নিজের ব্লাড গ্রুপ জানতে পেরে আনন্দিত।

উক্ত ব্লাড গ্রুপিং এর কারণ সম্পর্কে সংগঠনটির জেলা পরিচালক মোঃ হুসেন আলী বলেন, শিশুদের মানবিক কাজে উদ্ভুদ্ধ করা আমাদের মূল মন্ত্রের একটি। আমারা চাই শিশুরা অন্যের সাহায্যে নিজেদেরকে এখন থেকেই তৈরি করুক। আমরা সোনার বাংলা গড়ার জন্য শিশুদের সোনার মানুষ হিসেবে গড়ার প্রত্যয় গ্রহণ করেছি।

উক্ত ক্যম্পেইনে নীলফামারী সদর হাসপাতালের অর্থপ্যাডিক্স চিকিৎসক ডা. আব্দুর রহীমের পাঠানো ৬ সদস্যের মেডিক্যাল টিম ব্লাড গ্রুপিং কাজে সহযোগিতা করেন। এরা হলেন মোঃ নাহিদ, ফাতেমাতুজ জোহরা, লিনাদ, কাওছারুল ইসলাম খান, হরিমোহন রায় ও মাহমুদুল হাসান মাসুদ। ফ্রি ব্লাড গ্রুপিং ক্যম্পেইন এ উপস্থিত ছিলেন জাতিয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর নীলফামারী জেলা শাখার সহকারি পরিচালক মোঃ ফজলে রাব্বী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক ফরহাদ আলম সহ জেলা ও উপ-জেলা পর্যায়ের সংগঠকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ